জকিগঞ্জের আওয়ামী লীগ শহীদের জানাযা কাল ১০ টায়

জকিগঞ্জের আওয়ামী লীগ শহীদের জানাযা কাল ১০ টায়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের ফেঞ্চুগঞ্জে রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আব্দুস শহীদ (৪৫) নামে একজন মারা গেছেন। তিনি সিলেটের জকিগঞ্জের দক্ষিণ খলাছড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। রবিবার দুপুর দেড়টার দিকে সিলেট-মৌলভীবাজার মহাসড়কের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইলাশপুর রেল ক্রসিং পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস শহীদ জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও পেশায় তিনি একজন এলজিইডি ঠিকাদার।

জানা যায়, রোববার দুপুরে ফেঞ্জুগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে সিলেট ফিরছিলেন আব্দুস শহীদ। দেড়টার দিকে সিলেট-মৌলভীবাজার মহাসড়কের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইলাশপুর রেল ক্রসিং পয়েন্ট অতিক্রমের সময় সিলেটগামী পারাবত ট্রেন তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় ও পায়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত আব্দুশ শহীদের জানাযা সোমবার (১৬ অক্টোবর) খলাছড়া দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।

প্রত্যক্ষদর্শী ইলাশপুর এলাকার আলিমুল ইসলাম জানান, রেল ক্রসিং পয়েন্টে কোনো গেটম্যান ছিলেন না। গেটম্যান না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। দুঘটনার পর থেকে গেটম্যান পলাতক রয়েছেন বলে জানা গেছে। এদিকে, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও এলজিইডি ঠিকাদার আব্দুশ শহীদের মৃত্যুর খবরে পুরো এলাকায় গভীর শোকের বাতাস বইছে। এ দুর্ঘটনার পেছনে রেলওয়ের গাফলতি চিহ্নিত করে ব্যবস্থা নিতে সাধারণ মানুষ দাবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর